শনিবার, ১১ মে ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
প্রধানমন্ত্রীর অনুরোধে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করলেন তামিম

প্রধানমন্ত্রীর অনুরোধে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করলেন তামিম

স্পোর্টস ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুরোধে নিজের অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করলেন টাইগার দলনেতা ও ওপেনার তামিম ইকবাল খান।

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে এই সিদ্ধান্তে আসেন তিনি।

 

 

হুট করে গতকাল বৃহস্পতিবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন বাংলাদেশ দলের অধিনায়ক ও ওপেনার তামিম ইকবাল খান। এরপর থেকেই শোনা যাচ্ছিল প্রধামন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন তিনি। অবশেষে আজ প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে যান তামিম।

বেলা আড়াইটায় গণভবনে প্রবেশ করেন সদ্য অবসর নেয়া টাইগার ওপেনার তামিম ইকবাল। একটি বিশ্বস্ত এক সূত্র থেকে বিষয়টি নিশ্চিত করেছে।
মূলত অবসরের সিদ্ধান্ত নিয়ে কথা বলতেই প্রধানমন্ত্রী তামিমকে গণভবনে ডেকেছেন বলে শোনা যাচ্ছে। আরও জানা যাচ্ছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন শেষ পর্যন্ত তামিমের সঙ্গে যোগাযোগ করতে না পারায় মাশরাফির মাধ্যমে যোগাযোগ করেন প্রধানমন্ত্রী। গণভবনে মাশরাফিকে নিয়ে তামিমের সঙ্গে এই মুহূর্তে আলোচনা চলছে প্রধানমন্ত্রীর। তামিমের স্ত্রী আয়েশাও আছেন সঙ্গে। পরে বোর্ড সভাপতি নাজমুল হাসানকেও সেখানে ডেকে নিয়েছেন প্রধানমন্ত্রী-এমনটাও শোনা যাচ্ছে।

 

গতকাল চট্টগ্রামের একটি হোটেলে সংবাদ সম্মেলন করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম। তার এমন অস্বাভাবিক বিদায়ের সিদ্ধান্তের কোনো সুনির্দিষ্ট কারণও তিনি জানাননি। এরপর সেটির নিদিষ্ট তথ্য জানাতে পারেননি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।

বন্দরনগরী চট্টগ্রামে বৃহস্পতিবার দুপুরে জরুরি সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন ওয়ানডে দলের অধিনায়ক এবং ওপেনার। সংবাদ সম্মেলনের শুরুর দিকে স্বতস্ফুর্ত থাকলেও একপর্যায়ে গলা ধরে আসে তামিম ইকবালের। তিনি কথাই বলতে পারছিলেন না। বারংবার তাকে মুখ নিচু করে চোখ মুছতে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com